সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
মির্জাপুরে কবরস্থান থেকে ২২টি কঙ্কাল চুরি

মির্জাপুরে কবরস্থান থেকে ২২টি কঙ্কাল চুরি

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর: মির্জাপুরে শত বছরের পুরনো শুভুল্যা সোহাগ কবরাস্থান থেকে ২২টি কঙ্কাল চুরি হয়েছে। মঙ্গলবার (০৭ জানুয়ারি) রাতে চোরের দল ওই কবরাস্থান থেকে কঙ্গাল চুরি করে নেয় বলে জানা গেছে।

এলাকাবাসী জানান, প্রায় শত বছরের পুরনো মির্জাপুরের ফতেপুর ইউনিয়নের শুভুল্যা সোহাগ কবরাস্থানটি ওই এলাকার শুভুল্যা, কুর্নী, হাতকুড়া গ্রামের মানুষ মিলে প্রতিষ্ঠা করেন। ওই তিন গ্রামের মানুষ মারা গেলে সেখানে তাদের দাফন করা হয়ে থাকে। পুরনো এ কবরস্থানটিতে শতশত কবর রয়েছে।

মঙ্গলবার সকালে এলাকার লোকজন গিয়ে কয়েকটি কবর সংলগ্ন গর্তখুড়া দেখতে পান। এতে তাদের সন্দেহ হলে কবরাস্থানের ভেতরে প্রবেশ করেন। সেখানে তারা দেখতে পান চোরের দল রাতের আধারে ২২টি কবর খুঁড়ে কঙ্গাল চুরি করে নিয়ে গেছে।

শুভুল্যা সোহাগ কবরাস্থান কমিটির সভাপতি সাবেক চেয়ারম্যান হুমায়ূন তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন কয়েক মাস পূর্বেও কবরাস্থানটি থেকে ৫/৬টি কঙ্কাল চুরি হয়েছে। একই কায়দায় মঙ্গলবার রাতেও ২২টি কবর খুঁড়ে চোরের দল কঙ্গাল চুরি করে নিয়ে যায়। কবরাস্থানটিতে আলোর ব্যবস্থা না থাকায় প্রতিনিয়তই এলাকার লোকজন কঙ্কাল চুরির শঙ্কায় থাকেন।

মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পাইনি। পেলে খোঁজ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি উল্লেখ করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840